বগুড়া র‌্যাবের পৃথক অভিযানে ৩৭৯ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ০৩

প্রকাশিত: জানুয়ারী ০৩, ২০২২, ০২:০৩ দুপুর
আপডেট: জানুয়ারী ০৩, ২০২২, ০২:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার আদমদীঘি থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট হেফাজতে রেখে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল গত ০২ জানুয়ারি রাতে বগুড়া আদমদীঘির পুষিন্দা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময়   ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, মোবাইল এবং নগদ টাকাসহ ২ জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো আদমদীঘি থানার পুশিন্দা গ্রামের ফজলুর রহমানের ছেলে মোঃ পল্লব (২৩) এবং একই থানার উত্তর মুরইল সাকোয়া গ্রামের মোঃ এনামুল হকের ছেলে মোঃ মামুন সরদার (২৪) ।
 অপর একটি আভিযানিক দল ০২ জানুয়ারি  রাত ৯ ঘটিকায় বগুড়া জেলার আদমদীঘি থানাধীন মুরইল বাজার কোলাদিঘী পুষিন্দা বিজ (বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস) অফিসের সামনে অভিযান পরিচালনা করে ৭৯ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট এবং মোবাইলসহ মোঃ লিটন মন্ডল (২২) নামের ১ জনকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার আদমদীঘি থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়