বগুড়ায় সন্ত্রাসি হামলায় দুই স্বেচ্ছাসেবকলীগ নেতা গুলিবিদ্ধ

প্রকাশিত: জানুয়ারী ০২, ২০২২, ১০:০৩ রাত
আপডেট: জানুয়ারী ০২, ২০২২, ১০:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া শহরের মালগ্রামে দুই স্বেচ্ছাসেবকলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। তারা হলেন জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জ (২৪) ও একই সংগঠনের ৮ নম্বর ওয়ার্ড নেতা আপেল (২৩)। আজ রাতে একদল সন্ত্রাসি তাদের গুলি করে পালিয়ে যায়। এর মধ্যে অরেঞ্জের অবস্থা সঙ্কটাপন্ন। তার মাথায় গুলি লেগেছে। এ ছাড়া আপেলের কোমরের পাশে গুলি লাগে। কিনি ঝুঁকিমুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন। অধিপত্য বিস্তার করাকে কেন্দ্র এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মালগ্রাম ডাবতলা এলাকায় একটি গ্যারেজের সামনে রাত  ৮ টার দিকে অরেঞ্জ ও আপেলসহ কয়েক বন্ধু আড্ডা দিচ্ছিলেন। এ সময় হঠাৎ কয়েকজন সন্ত্রাসি মোটর সাইকেল যোগে সেখানে এসে অতর্কিতভাবে হামলা চালিয়ে অরেঞ্জ ও আপেলকে লক্ষ্য করে আগ্নেয়াস্ত্র দিয়ে কয়েক রাউন্ড গুলি চালায়। এর মধ্যে একাধিক গুলি অরেঞ্জের মাথায় লাগে। এতে অরেঞ্জ মাটিতে লুটিয়ে পড়েন। এছাড়া  আপেলের কোমর ঘেঁষে গুলি লাগে। পরে সন্ত্রাসিরা পালিয়ে গেলে লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।
স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে দু’দল যুবকের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সন্ত্রাসিরা এই হামলা চালায়। অরেঞ্জ শহরের সবুজবাগ এলাকার রেজাউলের ছেলে। এ ছাড়া আপেলের বাড়ি মালগ্রামে।
বগুড়া সদর থানার ওসি মো: সেলিম রেজা জানান, আধিপত্য বিস্তার নিয়ে এই হামলার ঘটনা ঘটেছে বলে তারা জানতে পেরেছেন। হামলাকারিদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়