আদমদীঘিতে নৌকার র‌্যালিতে পিকআপ চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহি নিহত 

প্রকাশিত: জানুয়ারী ০২, ২০২২, ০৪:৫৬ দুপুর
আপডেট: জানুয়ারী ০২, ২০২২, ০৪:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

 আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে মোটরসাইকেল যোগে নৌকা মার্কার নির্বাচনী র‌্যালি করা কালে পিকআপ গাড়ির চাকায় পিষ্ট হয়ে নিতীশ চন্দ্র মাঝি (৪২) নামের এক নৌকা মার্কার কর্মি নিহত হয়েছে। সে আদমদীঘির চাঁপাপুর ইউপির কামারপুকুর গ্রামের যতিষ্টি মাঝির ছেলে ও দুই সন্তানের জনক। গতকাল আজ রোববার ২ জানুয়ারি বেলা দেড় টায় উপজেলার চাঁপাপুর-বিহিগ্রাম সড়কের ঝাকইর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বিক্ষুব্ধ স্থানীয়রা পিকআপ আটক করে ভাংচুর করলেও পালিয়ে যায় চালক।
স্থানীয়রা জানায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আদমদীঘির  চাঁপাপুর ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সামছুল হকের সমর্থনে আজ রোববার প্রায় দু‘শতাধিক মোটরসাইকেল যোগে একটি র‌্যালি বের করে। বেলা দেড় টায় র‌্যালিটি চাঁপাপুর বাজার থেকে বিহিগ্রাম হাটখোলা অভিমুখে যাবার সময় ঝাকইর তিনমাথা মোড় নামক স্থান বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ গাড়ির চাকায় পিষ্ট হয়ে র‌্যালি বহরের একটি মোটরসাইকেলের আরোহি নিতীশ চন্দ্র ঘটনাস্থলেই নিহত হয়। 
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পিকআপ আটক করেছে। 
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়