বগুড়ায় আসল দারোগার হাতে নকল দারোগা গ্রেফতার

প্রকাশিত: ডিসেম্বর ০৭, ২০২১, ১০:০৫ রাত
আপডেট: ডিসেম্বর ০৭, ২০২১, ১০:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় ঘুষ নেয়ার সময় আসল দারোগার হাতে সুমল নামে এক নকল দারোগা ধরা পড়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে সদরের বাঘোপাড়া বন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ, সূত্রে জানা যায়,গ্রেফতারকৃত সুমল চন্দ্র দাস (২৫) সদর থানার এস.আই সোহেল রানা সেজে বাঘোপাড়ায় মারপিটের অভিযোগ তদন্ত করতে গিয়ে মীমাংসার কথা বলে ঘুষ গ্রহণের সময় সুমল চন্দ্র দাস(২৫) গ্রেফতার করা হয়। গ্রেফতার সুমল নুনগোলা ইউনিয়নের শশীবদনী গ্রামের নারায়ন চন্দ্রের ছেলে ।
জানা যায়, গ্রেফতার সুমল সাদা পোশাকে গিয়ে নিজেকে সদর থানার এস.আই সোহেল রানা পরিচয় দিয়ে শেখেরকোলাইউনিয়নের তেলিহারা গ্রামের  আজিজুর রহমানকে দেখা করতে বলে। এরপর আজিজুর দেখা করলে সে মারপিটের একটি ভূয়া অভিযোগ দেখিয়ে তার কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করে। এ সময় আজিজুর বিষয়টি তারএলাকার স্থানীয় ইউপি সদস্যকে জানান। পরে সুমল ওই ইউপি সদস্যসের কাছেও নিজেকে এস.আই সোহেল রানা দাবি করে এবং তার ঘুষের টাকা দিতে বলে। এরপর ওই ইউপি সদস্য বিষয়টি সদর থানা পুলিশকে জানালে এসআই সোহেল রানা নিজে ঘটনাস্থালে গিয়ে জনতার সহযোগিতায় ভূয়া দারোগা সুমল (২৪) কে গ্রেফতার করেন।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সেলিম রেজা জানান, গ্রেফতার সুমলের বিরুদ্ধে প্রতারনা আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়