বগুড়া মোটর মালিক গ্রুপের নির্বাচনে ৫৪ প্রার্থীর মনোনয়ন পত্র উত্তোলন

Online Desk Aminul Online Desk Aminul
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের নির্বাচনের ৫৪ জন প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। মনোনয়ন পত্র বিতরণের শেষ দিন গতকাল মঙ্গলবার ১২টি এবং প্রথম দিন সোমবার ৪২ টি মনোনয়ন পত্র উত্তোলন করেন। আজ বুধবার মনোনয়ন পত্র দাখিল করা হবে। আগামী ২৮ ডিসেম্বর নির্বাচনে ১৯ টি সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
গতকাল বিকেল ৪টা পর্যন্ত চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনালস্থ নির্বাচন বোর্ড কার্যালয় থেকে পরিবহন মালিকরা সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম উত্তোলন করেন। এর আগে খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়। ২দিন ব্যাপি উৎসবমূখর পরিবেশে যাচাইবাছাই শেষে বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৫৮২ জন ভোটারের নাম চুড়ান্ত করা হয়।
বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের নির্বাচন বোর্ডের আহবায়ক খোরশেদ আলম জানান, মোটর মালিক গ্রুপের নির্বাচনে খসড়া ভোটার তালিকা প্রকাশ হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পরিবহন মালিকরা সদস্য পদে নির্বাচনে অংশগ্রহন করতে ইতিমধ্যেই ৫৪ জন মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। ৮ ডিসেম্বর মনোনয়ন পত্র দাখিল, ৯ ডিসেম্বর যাচাই বাছাই, ১০ ডিসেম্বর দাখিলকারীদের নাম প্রকাশ শেষে ১৩ ডিসেম্বর চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ১৪ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের দিন নির্ধারিত রয়েছে। ২৮ ডিসেম্বর গোপন ব্যালট পেপারের মাধ্যমে সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


আরও পড়ুন