বগুড়ায় করোনা ও উপসর্গে আরও ১৫ জনের মৃত্যু !


স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১৫জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৭জন এবং উপসর্গে ৮জন মারা গেছেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় জেলার করোনা বিশেষায়িত সরকারি-বেসরকারি তিনটি হাসপাতালে তারা চিকিৎসাধীন ছিলেন।

মারা যাওয়া ৭জন হলেন- গাবতলীর আব্দুস সালাম(৪৩), শেরপুরের ফারহানা(৩৬), সদরের মতিয়ার(৬৫), কাহালুর খলিলুর রহমান(৭৩) ও মর্জিনা(৭৩), সদরের হেলাল(৪৮) এবং শাজাহানপুরের মমিন(৪০)। এদের মধ্যে সালাম, ফারহানা ও মতিয়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে, খলিলুর মোহাম্মদ আলী হাসপাতালে এবং বাকি তিনজন টিএমএসএস হাসপাতালে মারা যান।

এ ছাড়া সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৩৭৫ নমুনায় নতুন করে আরও ৯৫ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৫ দশমিক ৩৩ শতাংশ। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন ১২৮জন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা.সাজ্জাদ-উল-হক বুধবার বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান। ডা. সাজ্জাদ আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৫৮৭ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৯৬০জন এবং ৫২৩জন মারা গেছে। এছাড়া জেলায় ২ হাজার ১১৪জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।


আরও পড়ুন