প্যারলে মুক্ত হয়ে মেয়র হিসেবে শপথ নিলেন সোনাতলার মেয়র নান্নু

Online Desk Aminul Online Desk Aminul
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

স্টাফ রিপোর্টার: বগুড়ার সোনাতলা পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম নান্নু গতকাল বুধবার প্যারলে মুক্ত হয়ে মেয়র হিসেবে শপথ গ্রহন করেছেন। বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত হয়ে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয় হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শপথ গ্রহন করেন। বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ন কবীর শপথ বাক্য পাঠ করান। এসময় ডিডি এলজিইডি মামুনুর রশিদসহ সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতা ও জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ২ নভেম্বর সোনাতলা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পরের দিন উপজেলা চেয়ারম্যানসহ ৪জনকে মারপিটের অভিযোগে মেয়রসহ বেশ কয়েক জনের বিরুদ্ধে মামলা করে। ওই মামলায় মেয়র নান্নুকে গ্রেফতার করে পুলিশ। জামিন না হওয়ায় তিনি প্যারলে মুক্ত পেয়ে জেলা প্রশাসকোর কার্যালয়ে উপস্থিত হয়ে। শপথ গ্রহন করেন। শপথ গ্রহন অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ন কবীর বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের প্রসঙ্গে টেনে বলেন তার ২৮ বছরের রাজনৈতিক জীবনে ৩০ বছর জনগনের জন্য জেলে কাটিয়েছেন। তিনি বঙ্গবন্ধুর মত সৎ নিষ্ঠাবান হয়ে জনগনের জন্য কাজ করার আহবান জানান।
এদিকে নব নির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম নান্নু জানান, প্রতিহিংসা পরায়ন হয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। তিনি বলেন, সোনাতলার মাটি ও মানূষ যাদের সাথে নেই তারাই তার বিরুদ্ধে মামলা করেছেন।


আরও পড়ুন