৪৭ বছর পর চাঁপাইনবাবগঞ্জে নৌকার জয়

প্রকাশিত: ডিসেম্বর ০১, ২০২১, ১২:২১ রাত
আপডেট: ডিসেম্বর ০১, ২০২১, ১২:২১ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দীর্ঘ ৪৭ বছর পর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী মেয়র নির্বাচিত হয়েছেন। বিজয়ী প্রার্থীর নাম মোখলেসুর রহমান।
মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত পৌনে ৯টায় জেলা নির্বাচন কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।
নৌকা প্রতীকে মোখলেসুর পেয়েছের ৪৮ হাজার ৬১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দলের বিদ্রোহী প্রার্থী লিটন পেয়েছেন ২১ হাজার ৬১৪ ভোট। এছাড়া স্বতন্ত্র প্রার্থী নারিকেল প্রতীকের বিএনপি নেতা নজরুল ইসলাম ১২ হাজার ৪৫৫ ভোট ও স্বতন্ত্র জগ প্রতীকের মোস্তাফিজুর রহমানের পেয়েছেন দুই হাজার ১৭৯ ভোট।
এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৭২টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
পুরাতন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ১৯৭৪ সালে আওয়ামী লীগ থেকে প্রথম মেয়র নির্বাচিত হন সিরাজুল ইসলাম শনি মিঞা। তারপর দীর্ঘ সময় ধরে এ পৌরসভায় বিএনপি-জামায়াতের প্রার্থীরা মেয়র নির্বাচিত হয়ে আসছেন। দীর্ঘ সময় পেরিয়ে এবার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেয়র নির্বাচিত হলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়