বগুড়ার শেরপুরে ট্রাক চাপায় দুই কলেজছাত্র নিহত

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ১০:১৯ রাত
আপডেট: নভেম্বর ৩০, ২০২১, ১০:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছে। গতকাল রাত সোয়া আটটার দিকে উপজেলার কৃষ্ণপুর নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের জাহিদুর রহমানের ছেলে নাহিদ হাসান (২১) ও পাশের কৃষ্ণপুর নামাপাড়া গ্রামের শ্রী হৃদয়ের ছেলে শ্রী সম্পদ (২০)। তারা দুইজনই স্থানীয় সামিট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের একাদশ এর ছাত্র বলে জানা গেছে।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, নিহতরা একটি মোটরসাইকেল যোগে মির্জাপুর বাজার থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে মহাসড়কের কৃষ্ণপুর ঈদগাঁহ মাঠ নামক স্থানে পৌঁছালে ঢাকাগামী দ্রুতগতির একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ওই দুই শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যান। পরে তাদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে শনাক্ত করার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হবে জানান এই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়