নন্দীগ্রামে উপজেলা চেয়ারম্যানকে দল থেকে বহিস্কার দাবিতে বিক্ষোভ

Online Desk Aminul Online Desk Aminul
প্রকাশিত: ০৯:০১ পিএম, ২৯ নভেম্বর ২০২১

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেওয়ার অভিযোগ তুলে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রেজাউল আশরাফ জিন্নাহ’র বিরুদ্ধে বিক্ষোভ করেছে ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগ। উপজেলা চেয়ারম্যানকে অবাঞ্চিত ঘোষণা করে এবং দল থেকে বহিস্কার দাবি করেন নেতাকর্মীরা।
গতকাল সোমবার বিকেলে উপজেলার কুমিড়া পন্ডিতপুকুর বাজারে এই বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় আওয়ামী লীগ। পরে স্কুলমাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তারা ক্ষোভ প্রকাশ করে রেজাউল আশরাফ জিন্নাহ’কে অবাঞ্ছিত ঘোষনা করেন। তারা উপজেলা চেয়ারম্যানকে দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে জেলা এবং কেন্দ্রীয় নেতাদের কঠোর হস্তক্ষেপ কামনা করেন।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম, গুপিনাথ চন্দ্র, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজার রহমান মাফু, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলী, উজ্জল হোসেন, আব্দুর রশিদ, প্রদীপ কুমার, শামীম তালুকদার, সাইদুল ইসলাম প্রমূখ।
এ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ বলেন, আমার এই বক্তব্য তফসিল ঘোষণার আগের ছিল। নৌকার প্রার্থী মনোনয়ন জমার দিন বা পরে আমাকে বলেনি। প্রার্থী আমার বিরুদ্ধে বলতেই পারে। আমি আওয়ামী লীগ প্রার্থীর পক্ষেই কাজ করছি।


আরও পড়ুন