ধুনটে ৯৯৯ ফোন পেয়ে লুটের   মালামাল জব্দ, গ্রেফতার ২ 

BoguraProdip BoguraProdip
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ১৬ জুলাই ২০২১

ধুনট (বগুড়া) প্রতিনিধি: জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন পেয়ে বগুড়ার ধুনট উপজেলায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে লুট করে নেওয়া মালামাল জব্দ করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে করা মামলায় দুই জনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, শেরপুর উপজেলার চকধলী গ্রামের আব্দুর রহমানের ছেলে সজিব (২৫) ও চকখাগা গ্রামের সাহেব আলীর ছেলে রায়হান বাবু (২২)। শুক্রবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদর বেগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 
মামলা সূত্রে জানা গেছে, রায়হান বাবু বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ধুনট উপজেলার ভুবনগাতী বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ে ঘোরাঘুরি করতে থাকে। এসময় বাজারের ব্যবসায়ীরা তার মোটরসাইকেলের চাবি কেড়ে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে। রায়হান বাবু নিজের পরিচয় দিয়ে ব্যবসায়ীদের হাত থেকে মুক্ত হয়ে স্থানীয় এক আত্মীয়র বাড়িতে ফিরে যায়। কিন্ত এ ঘটনায় ভুবনগাতী বাজারের ব্যবসায়ীদের উপর ক্ষুব্ধ হয়ে ওঠে রায়হান বাবু। 
এক পর্যায়ে ওই রাত সাড়ে ৩টার দিকে রায়হান বাবু তার লোকজন নিয়ে ভুবনগাতী বাজারে এসে মাসুদ রানা নামে এক ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ব্যবসায়ী মাসুদ রানা জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন করে। পুলিশ ব্যবসায়ী মাসুদ রানার মালামাল জব্দের পর একই সময় রায়হান বাবু ও সজিবকে আটক করে। এ ঘটনায় মাসুদ রানা বাদি হয়ে রায়হান বাবু ও সজিবের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। 
ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক জানান, ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ মিলেছে। দোকান মালিকের করা মামলায় ২ ব্যক্তিকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।
 


আরও পড়ুন