ধুনটে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে আহত, সড়ক অবরোধ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১, ০৯:১৫ রাত
আপডেট: নভেম্বর ২৮, ২০২১, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: ধুনট উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় নৌকা প্রতীকের সমর্থকদের মারপিটে স্বতন্ত্র প্রার্থীসহ ৫ জন আহত হয়েছে। উপজেলার জোড়খালী সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসা কেন্দ্রে গতকাল রোববার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় স্থানীয়রা ধুনট-গোসাইবাড়ি সড়কের বড়বিলা বাজার এলাকায় কাঠের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে রাখে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ১ ঘন্টা পর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে যান চলাচল স্বাভাবিক করেছে।
আহতরা হলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদুল হক বাচ্চু (৬০), তাঁর সমর্থক মাসুদ রানা (১৫), রিয়াজুল ইসলাম (২৩), আখিল (২৪) ও রিনা খাতুন (৪০)। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় চেয়ারম্যান প্রার্থী মাসুদুল হক বাচ্চুকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রায় ১ ঘন্টা পর সড়ক থেকে কাঠের গুড়ি সরিয়ে যান চলাচলের উপযোগী করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়