মিটুল সভাপতি ও মিঠু সাধারণ সম্পাদক পদে এগিয়ে

Online Desk Aminul Online Desk Aminul
প্রকাশিত: ০২:১৯ এএম, ২৭ নভেম্বর ২০২১

স্টাফ রিপোর্টার: দীর্ঘ একযুগ পর অনুষ্ঠিত বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন গতকাল শান্তিপূর্ণভাবে ও উৎসবমূখর পরিবেশে সম্পন্ন হয়েছে। গতরাত ২টায় এ রিপোর্ট লেখাকালে ৯০টি বুথের মধ্যে ৮২টি বুথের ফলাফল পাওয়া গেছে। এতে প্রতিদ্বন্দ্বী প্রর্থীদের চেয়ে সভাপতি পদে আব্দুল হামিদ মিটুল এবং সাধারণ সম্পাদক পদে সৈয়দ কবির আহম্মেদ মিঠু এগিয়ে রয়েছেন। অন্যান্য পদের প্রর্থীদের ভোট গননা চলছিল।
নির্বাচনে ১৬ হাজার ৯০১জন ভোটারের মধ্যে ১২ হাজার ৯৫৫জন ভোটাধিকার প্রয়োগ করেন। এই নির্বাচনে ৩০টি পদে ১৬২ জন প্রার্থী ভোটযুদ্ধে অংশ নেন।
নির্বাচনে সভাপতি পদে যে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন তারা হলেন বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল হামিদ মিটুল, কামরুল মোর্শেদ আপেল, সামছুজ্জামান সামছু ও ভেইকেল রাজ্জাক।  সাধারন সম্পাদক পদে যে ৫ জন প্রার্থী হয়েছেন তারা হলেন বর্তমান সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল, সাবেক সাধারন সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু, শহিদুল ইসলাম খোকন, মো: লিখন পশারী ও আব্দুস সালাম।
নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। নির্বাচন কেন্দ্র এবং আশ-পাশের এলাকা সিসি ক্যামেরার আওতায় রাখা হয়। বিভিন্ন স্কুলের শিক্ষকগণ ভোট গ্রহণের দায়িত্ব পালন করেন।


আরও পড়ুন