বগুড়ায় একই পরিবারের ৪জন নারীসহ ৭ ব্যক্তি  করোনায় আক্রান্ত

Online Desk Online Desk
প্রকাশিত: ১১:১৮ পিএম, ২১ মে ২০২০

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় একই পরিবারের ৪জনসহ বৃহস্পতিবার নতুন করে আরও ৭জন করোনা পজিটিভ হয়েছেন। জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন রাত ৯টার দিকে এ তথ্য দিয়ে জানান, ৭জনের সকলেই স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছেন। ওই ৭জনকে নিয়ে বগুড়ায় এ পর্যন্ত ১১৯জন করোনা আক্রান্ত হলেন। বগুড়ায় গত ১ এপ্রিল সর্বপ্রথম করোনাভাইরাসে আক্রান্ত কোন রোগী সনাক্ত করা হয়।

বৃহস্পতিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যবে বগুড়ার ১৮৭টিসহ মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। আক্রান্ত ৭জনের মধ্যে একই পরিবারের ৩জনসহ ৪ নারী রয়েছেন। আর আক্রান্তদের বয়স ৩৬ থেকে ৫৮ বছর। ১৮ মে থেকে ২০ মের মধ্যে তাদের নমুনা সংগ্রহ করা হয়।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, আক্রান্ত ৭জনের মধ্যে কাহালুর নারহাট্ট এলাকার একই পরিবারের ৪জন এবং বাকি ৩জন বগুড়া সদর উপজেলার বাসিন্দা। কাহালুর ৪জনের মধ্যে ৩জন নারী এবং একজন পুরুষ। তারা ইতিপূর্বে পরিবারের আক্রান্ত এক স্বজনের সংস্পর্শে গিয়েছিলেন।

বগুড়া সদরের ৩জন আক্রান্তের মধ্যে শহরের কলোনী এলাকার এক গৃহিনী রয়েছেন। তিনি তার বিল্ডিংয়ে করোনা আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে গিয়েছিলেন। এছাড়া শহরের জলেশ্বরীতলা এবং ঠনঠনিয়া হারিপাড়া এলাকার আরও দুই ব্যক্তিও রয়েছেন। ঠনঠনিয়া হাড়িপাড়া এলাকার ওই ব্যক্তি একটি শহরে একটি মাছের আড়তে কর্মরত।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, আক্রান্ত ৭জনের শরীরে তেমন কোন উপসর্গ নেই। তাই তাদেরকে নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে।
 


আরও পড়ুন