রংপুরে ২ টি চোরাই ইজিবাইক উদ্ধার, গ্রেফতার ৬

BoguraProdip BoguraProdip
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ১০ জুন ২০২১

রংপুর জেলা প্রতিনিধি: রংপুরে সাঁড়াশি অভিযানে ২টি চোরাই ব্যাটারিচালিত ইজিবাইক উদ্ধারসহ আন্তঃজেলা সংঘবদ্ধ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে মেট্রো ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান। 
পুলিশ জানায়, ডিবি পুলিশের একটি দল তাজহাট মোড় এলাকায় অভিযান পরিচালনা করে শরিফুল ইসলাম (২৩), আফতাব হোসেন (৩২), রিপন মিয়া (৩৫), লাবু মিয়া (৩০), আব্দুল মতিন ও শিমুল মিয়াকে (২৬), গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যমতে আব্দুল মতিনকে আটকের পর তাদেরকে নিয়ে অপর আসামী লাবু মিয়ার বাড়িতে সবুজ রংয়ের ব্যাটারিচালিত ইজিবাইক উদ্ধার করা হয়। পরে লাবু মিয়ার দেয়া স্বীকারোক্তি ও তথ্য মতে শিমুলের বাড়িতে পুরাতন ব্যবহৃত ব্যাটারিচালিত লাল রঙয়ের আরেকটি ইজি বাইক উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় এক লাখ ১০ হাজার টাকা। 
রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন, এ বিষয়ে ইতোমধ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় একটি মামলা রুজু হয়েছে। অটো চুরি চক্রের সঙ্গে জড়িত সকল অপরাধীদের তদন্তের মাধ্যমে বের করে এনে আইনের আওতায় আনা হবে। 
রংপুর মহানগরীতে ইজি বাইক চোর চক্রকে গ্রেফতারের জন্য গোয়েন্দা বিভাগ (ডিবি)র অভিযান অব্যহত থাকবে।    
 


আরও পড়ুন