নওগাঁয় বাবার পরকীয়ার জেরে মা-ছেলের আত্মহত্যার অভিযোগ

Online Desk Aminul Online Desk Aminul
প্রকাশিত: ০৭:১০ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২১

নওগাঁ প্রতিনিধি: বাবার পরকীয়ার জেরে নওগাঁর মহাদেবপুরে মা ও ছেলে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সদর হাসপাতাল মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন-বীরেন কুমার মণ্ডলের স্ত্রী শেফালী রানী মণ্ডল (৪৮) ও তার ছেলে সুজন কুমার মণ্ডল (২৭)। বীরেন কুমার মণ্ডল ধান-চাল ব্যবসায়ী।
এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন ধরে বীরেন মণ্ডল পরকীয়ায় জড়িত ছিলেন বলে অভিযোগ রয়েছে। এজন্য এর আগে তাকে মোটা অংকের জরিমানাও গুনতে হয়েছে। পরকীয়ার জেরেই মা-ছেলে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
প্রায় এক যুগ আগে ছেলে সুজন মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে শারীরিকভাবে পুরোপুরি পঙ্গু হয়ে যান। ধারণা করা হচ্ছে, শেফালী রানী নিজে গ্যাসের বড়ি সেবন করে পরে ছেলেকেও সেবন করান।
বীরেন মণ্ডল বলেন, দুপুর ১২টায় তার স্ত্রী তাকে ফোন করে তাড়াতাড়ি বাসায় যেতে বলে। অন্যথায় সে বিষ পান করবে বলে হুমকি দেয়। বাসায় ফিরে স্ত্রী ও ছেলেকে অসুস্থ অবস্থায় দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে ছেলে সুজন কুমার মারা যায়। পরে স্ত্রীকে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হবে।


আরও পড়ুন