বগুড়ায় আরও ৭জন  করোনায় আক্রান্ত

Online Desk Online Desk
প্রকাশিত: ১০:০১ পিএম, ১৯ মে ২০২০

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় নতুন করে  আরও ৭ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন মঙ্গলবার রাত ৯টার দিকে এ তথ্য জানিয়ে বলেন, আক্রান্ত ৭জনের মধ্যে দুজন স্থানীয়ভাবে আক্রান্ত। বাকিরা ঢাকাসহ বিভিন্ন স্থান থেকে এসেছেন। তাদের নমুনাগুলো ১৬ থেকে ১৭ মে সংগ্রহ করা হয়। আক্রান্তদের বয়স ১৯ থেকে ৪৬ বছরের মধ্যে।

নতুন ওই ৭জনকে নিয়ে বগুড়ায় এ পর্যন্ত ৯৫ করোনায় আক্রান্ত হলেন। মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মোট ১৮৮জনের নমুনা পরীক্ষা করা হয়।

সিভিল সার্জন কার্যালয়ের দেওয়া তথ্য অনুযায়ী এতদিন করোনামুক্ত উপজেলা হিসেবে পরিচিত জেলার শেরপুরেই ওই ভারাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। সোমবার সেখানকার এক বাসিন্দা আক্রান্ত হওয়ার পর মঙ্গলবার আরও ৪জনের শরীরে করোনারভাইরাসের উপস্থিতির প্রমাণ মিলেছে। এর মধ্যে শেরপুর উপজেলা হাসপাতাল রোডের কৃষক এবং একটি ওষুধের দোকানের মালিক স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছেন। বাকি দু’জনের একজন চান্দাইকোনার বগুড়া বাজারের এনজিও কর্মী রয়েছেন। তিনি ঢাকাফেরত। তবে অপর একজন আক্রান্ত ব্যক্তির কোন হিস্ট্রি পাওয়া যায়নি।

বগুড়া শহরের রহমাননগরের ঢাকাফেরত এক এসএসসি পরীক্ষার্থী এবং সদর উপজেলার গোকুল এলাকার চট্টগ্রামফেরত এক ফার্ণিচার দোকানের কর্মীও করোনা পজিটিভ হয়েছেন। আর শাজাহানপুর উপজেলার সাবরুল এলাকার এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকার ধামরাইয়ে একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানিতে চাকরি করেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানিয়েছেন, আক্রান্তদের কারও কোন উপসর্গ নেই। তাই তাদেরকে নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রেখেই চিকিৎসা দেওয়া হবে।
 


আরও পড়ুন