চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ৩ কেজি হেরোইনসহ আটক ২

Online Desk Aminul Online Desk Aminul
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের দু’টি পৃথক অভিযানে ২ কোটি ৮৫ লাখ ৩৫ হাজার টাকা মূল্যের ২ কেজি ৯৭৫ গ্রাম হেরোইনসহ দু’জন আটক হয়েছেন। গতকাল বুধবার অভিযান দু’টি চালানো হয়।
আটকরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে মো. নাজিম (৩২) ও একই উপজেলার সত্রাজিৎপুর ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামের মাইনুল ইসলামের ছেলে সুমন ইসলাম (২৩)।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপিতে বলা হয়, বুধবার দুপুর পৌনে ১টার দিকে শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটী বাজারে অভিযান চালিয়ে ১ কেজি ৮৪০ গ্রাম হেরাইনসহ আটক করা হয় সুমনকে। এর আগে গত মঙ্গলবার দিনগত রাত সোয়া ১২টার দিকে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেলার মোড় এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ১৩৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয় নাজিমকে।এদিকে শিবগঞ্জ সীমান্তে বিজিবির পৃথক দু’টি অভিযানে ১৮০ বোতল ফেনসিডিল ও ১৯৫ পিস ইয়াবা জব্দ হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন (রহনপুর ব্যাটালিয়ন) অধিনায়ক লে.কর্নেল আমীর হোসেন মোল্লা বলেন, বুধবার ভোর সাড়ে ৩টার দিকে শিবগঞ্জের সোনামসজিদ সীমান্তে বাংলাদেশের ১০ গজ ভেতরে বালিয়াদীঘি মধ্যপাড়া বাজার এলাকা থেকে জব্দ হয় ১৮০ বোতল ফেনসিডিল। এর আগে গত মঙ্গলবার রাত ৯টার দিকে শিবগঞ্জের তেলকুপি সীমান্তে কালিগঞ্জ বাজার থেকে জব্দ হয় ১৯৫ পিস ইয়াবা। মাদক জব্দসহ আটকের ঘটনায় সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


আরও পড়ুন