স্বামীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় স্ত্রীকে শ্বাসরেধে হত্যার

BoguraProdip BoguraProdip
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১৫ মে ২০২১


পাবনা প্রতিনিধি: স্বামীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজের দুইদিন পর শনিবার সকালে সাঁথিয়ার পাড়করমজা এলাকায় একটি ডোবা থেকে নিহত কানিজ ফাতেমার (১৯) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত কানিছ ফাতেমা বেড়া পৌর এলাকার আব্দুল কাদের মেয়ে এবং সাঁথিয়া করমজা গ্রামের রাকিবুল ইসলামের (২৪) স্ত্রী। 
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই বছর আগে রাকিবুলের সঙ্গে বিয়ে হয় ফাতেমার। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে তাদের মধ্যে ঝামেলা চলছিল। দু্ইদিন আগে ঈদের রাতে ফাতেমাকে তার বাড়ি থেকে কৌশলে সাঁথিয়ার করমজা এলাকায় ডেকে নিয়ে যান রাকিবুল। পরে সেখানে ফাতেমাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর একটি ডোবায় ফেলে কচুরিপানা দিয়ে ঢেকে রেখে আসেন।
পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে বেড়া থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করে। পরবর্তীতে পুলিশ রাকিবুলকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে হত্যার কথা স্বীকার করে। এ ঘটনায় বেড়া থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ফাতেমার ভাই ফরিদ হোসেন জানান, দুই বছর আগে রাকিবুলের সঙ্গে বিয়ে হয় ফাতেমার। বিয়ের সময় সাড়ে ৫ লাখ টাকা যৌতুক নেয় রাকিবুলের পরিবার। বিয়ের পড়েও বিভিন্ন সময় টাকার জন্য নির্যাতন করতো। এছাড়াও তার পরকীয়ার সম্পর্ক ছিল। 
 


আরও পড়ুন