বগুড়ায় একদিনে শনাক্ত ২৫, মৃত্যু ১

Online Desk Online Desk
প্রকাশিত: ১০:১০ পিএম, ৩০ মার্চ ২০২১

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ২৫ জনের। এ সময়ের মধ্যে সুস্থ হয়েছেন তিন জন এবং মৃত্যু হয়েছে একজনের।


মঙ্গলবার (৩০ মার্চ) দুপুর পৌঁনে ১টার দিকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় মৃত একজন হলেন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জাহিদ হাসান (২৮)। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ১৯১টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ২০ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৭টি নমুনার মধ্যে ৫ জনসহ মোট ২৫ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এনিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৩৫৩ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন নয় হাজার ৮২১ জন। এছাড়া নতুন এক জনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ২৬১ জনে এবং বর্তমানে করোনা আক্রান্ত চিকিৎসাধীন রয়েছে ২৭১ জন। নতুন আক্রান্ত ২৫ জনের মধ্যে ২০ জন বগুড়া সদরের এবং আদমদিঘী উপজেলার ২ জন  ও ৩ জন সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা।


আরও পড়ুন