যুক্তরাষ্ট্রে একই পরিবারের ছয় বাংলাদেশির লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২১, ০৫:২৪ বিকাল
আপডেট: এপ্রিল ০৬, ২০২১, ০৫:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের ডালাস শহরের উপকণ্ঠে একটি বাড়ি থেকে একই পরিবারের ছয় বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সময় সোমবার তাঁদের মরদেহ উদ্ধার করা হয়। সংবাদমাধ্যম দি ইন্ডিপেনডেন্ট এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।


ওই পরিবারের সদস্যদের বিস্তারিত পরিচয় সম্পর্কে স্থানীয় পুলিশের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে দুই ভাই, এক বোন, তাঁদের মা-বাবা ও দাদি রয়েছেন। তাঁদের মধ্যে সবচেয়ে কনিষ্ঠজনের বয়স ১৯।

স্থানীয় পুলিশ জানায়, এখন পর্যন্ত নিহতের ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, নিহত দুই ভাই এই ঘটনার নেপথ্যে ছিলেন।

পুলিশ সার্জেন্ট জন ফেল্টি বলছেন, ‘ধারণা করা হচ্ছে তাঁরা গুলিতে নিহত হয়েছেন। মনে হচ্ছে, দুই ভাই আত্মহত্যা করেছেন এবং এর আগে পরিবারের সদস্যদের হত্যা করেছেন।’


পুলিশ আরও জানায়, ওই পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তি পুলিশকে জানিয়েছিলেন, পরিবারটির কোনো সদস্য আত্মহত্যা করেছেন। এরপর পুলিশ ওই বাড়িতে যায়।

পুলিশের বরাত দিয়ে এনবিসি নিউজ জানায়, নিহত ব্যক্তিরা বাংলাদেশি অভিবাসী হয়ে যুক্তরাষ্ট্রে এসেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়