নৌকা আকৃতির চুলের কাটিং, ছুটে এসেছেন আইভীর টানে

প্রকাশিত: জানুয়ারী ১৬, ২০২২, ০১:২৮ দুপুর
আপডেট: জানুয়ারী ১৬, ২০২২, ০১:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

আওয়ামী লীগকে ভালোবেসে ১৬ বছর আগে থেকে নিজের মাথায় নৌকা আকৃতির চুলের কাটিং করেন কিশোরগঞ্জ ভৈরবের নুরুল ইসলাম। সুযোগ পেলেই ছুটে যান নৌকার পক্ষের যে কোনো প্রচারণায়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে রোববার (১৬ জানুয়ারি) দেখা মিলল সেই নুরুল ইসলামের।
আওয়ামী লীগকে মনে-প্রাণে ধারণ করেন। ভালোবাসেন নৌকা প্রতীককে। এজন্য নিজের মাথায় নৌকা আকৃতির চুলের কাটিং দিয়েছেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী সেলিনা হায়াত আইভীর টানে ছুটে এসেছি। ২০০৬ থেকেই আমার মাথায় নৌকা আকৃতির চুলের কাটিং করি।
‘আমি এখানকার ভোটার নই। আমি দোয়া নিতে আসছি, দোয়া দিতে আসছি; প্রচারণা করতে আসছি।’
নুরুল বলেন, ‘আমার নৌকা মার্কা উনি (আইভী) পাচ্ছে, আমার আনন্দ হচ্ছে। টিভি দেখলে আইভী ম্যাডাম কথা বলে, আমি তখন আর বাড়িতে থাকতে পারলাম না। রেলগাড়িতে চড়ে চলে এসেছি।’
আপনার প্রত্যাশা কী- জানতে চাইলে নুরুল বলেন, ‘আইভীকে বিজয়ী করে জয়ের মালা পরিয়ে আমি আমার জায়গায় চলে যাব। ইনশাআল্লাহ বিজয়ী করবই।’
রোববার সকাল থেকে নারায়াণগঞ্জ সিটি নির্বাচনের ভোটগ্রহণ চলছে। এতে নৌকা প্রতীকের সেলিনা হায়াত আইভীর মূল প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন হাতি মার্কার তৈমূর আলম খন্দকার। দুজনেরই ভোট দিয়ে জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়