খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে : ডা. জাফরুল্লাহ

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১৫ জানুয়ারি ২০২২

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ঘুষ-দুর্নীতি-সামাজিক অবক্ষয় সর্বস্তরে আজ গেড়ে বসেছে। সরকারি প্রশাসন ও চিকিৎসা সেবা থেকে শুরু করে সর্বত্র এর প্রতিফলন দেখা যাচ্ছে। এ অবস্থা থেকে মানুষ পরিত্রাণ চায়। 

আজ শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টির (কাজী জাফর) উদ্যোগে দলটির প্রয়াত মহাসচিব জাফরুল্লাহ খান চৌধুরী লাহরীর স্মরণসভায় এসব কথা বলেন তিনি। 

ডা. জাফরুল্লাহ বলেন, যেকোনো মামলায় জামিন পাবার অধিকার মানুষের জন্মগত অধিকার। অথচ তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া জামিন পাননি। তার উন্নত চিকিৎসার প্রয়োজনে বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞার খড়গ ঝুলিয়ে তিল তিল করে তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। এসবের বিরুদ্ধে দেশব্যাপী ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার কোনো বিকল্প নেই। 

সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার বলেন, সেদিন আর বেশি দূরে নয়, বায়ান্ন-বাষট্টি ও ঊনসত্তরের পথ অনুসরণ করে অচিরেই এক প্রচন্ড গণবিস্ফোরণের মাধমে এই সরকারের বিদায় ঘটবে। 

জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব কাজী মো. নজরুলের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন-বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, ২০ দলীয় জোট শরিক এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, জাগপার একাংশের সভাপতি খন্দকার লুৎফর রহমান, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবীব লিংকন, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শফিউদ্দিন ভূইয়া, মো. সেলিম মাস্টার, ভাইস চেয়ারম্যান ও মহানগর আহ্বায়ক হান্নান আহমেদ খান বাবলু, কুষ্টিয়া জেলা সভাপতি জাহাঙ্গীর হাফিজ লালু, সাধারণ সম্পাদক আজমত আলী খান মনি, কেন্দ্রীয় নেতা ডা. মামুন হাসিব ভূইয়া, আলী আকবর মজুমদার, কাজী ফয়েজ আহমেদ প্রমুখ।

স্মরণসভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক গাজী ওমর ফারুক, দফতর সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম-প্রচার সম্পাদক লোকমান পাটোয়ারী, কেন্দ্রীয় নেতা মো. আনোয়ার হোসেন, নয়া গণতান্ত্রিক পার্টির সভাপতি আব্দুল মান্নান প্রমুখ।


 


আরও পড়ুন