খালেদা জিয়াকে বিদেশে যেতে দিন : আবদুর রহিম

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ১০:৩৮ পিএম, ২৬ নভেম্বর ২০২১

করতোয়া ডেস্ক : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মানবিক কারণে বিদেশে সুচিকিৎসার অনুমতি দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে ফরিদপুরে জেলা মৎস্যজীবী দলের উদ্যোগে এক আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

ফরিদপুর শহরের উপকন্ঠে গেরদা ইউনিয়নের পাখুন্ডা বাজারে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক শাহ সফিকুল ইসলাম রানু।

আবদুর রহিম বলেন, সরকার গুরুতর অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার অনুমতি না দিয়ে অমানবিক কাজ করছে। জাতি সরকারের কাছ থেকে এ ধরনের আচরণ প্রত্যাশা করে না। আমরা সরকারপ্রধানের কাছ থেকে মানবিকতা আশা করি। 

মৎস্যজীবী দলের সদস্য সচিব সবাইকে সর্বোচ্চ ধৈর্য ধারণ করে দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার অনুমতিসহ সকল দাবি আদায়ের জন্য দুর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। 

ফরিদপুর জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব সোহেল আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- মৎস্যজীবী দলের কেন্দ্রীয় যুগ্ম-আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিঞা, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, কবির উদ্দিন মাস্টার; কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক মতো নাজমুল হাছান চৌধুরী রঞ্জন, সহ-সভাপতি হাজ্জাজ ইউসুফ, গেরদা ইউনিয়নের চেয়ারম্যান মো. আরিফ হোসেন, কেন্দ্রীয় সদস্য ফজলে কাদের সোহেল, অধ্যক্ষ লোকমান হোসেন, মৎস্যজীবী দলের নেতা অ্যাড. মনির হোসেন মারুফ, মাদারীপুর জেলার আহ্বায়ক সায়েম ব্যপারী, মহানগর সদস্য সচিব রায়হান মৃধা রাসেদ, ঝিনাইদহ জেলার যুগ্ম-আহ্বায়ক বাদসা বুলবুল, গেরদা ইউনিয়নের সভাপতি অ্যাড. হান্নান ও সাধারণ সম্পাদক বাবলু মাস্টার প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপস্থিত সবার মধ্যে তোবারক বিতরণ করা হয়।
 


আরও পড়ুন