খালেদা জিয়ার অবস্থা অত্যন্ত খারাপ : রিজভী

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৫ নভেম্বর ২০২১

# রোগমুক্তি কামনায় ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা 

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় প্রার্থনা  সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে এই প্রার্থনা সভা হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বেগম খালেদা জিয়া এ দেশের মানুষের মুক্তির জন্য আজীবন লড়াই করেছেন, এখনও করছেন। তিনি গণতন্ত্রকে অন্ধকার গুহা থেকে উদ্ধার করেছেন- একবার নয়, একাধিক বার। এছাড়া দেশের নারী সমাজের জন্য, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের জন্য তার যে অবদান তা কেউ কখনো ভুলবে না। 

রিজভী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে আমি আজ (বৃহস্পতিবার) এভারকেয়ার হাসপাতালে গিয়েছিলাম। দেশনেত্রীর শারীরিক অবস্থা খুবই খারাপ। 

প্রার্থনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া, চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার, কেন্দ্রীয় নেতা গৌতম চক্রবর্তী, অপর্না রায়, জয়ন্ত কুমার কুন্ডু, অমলেন্দু দাস অপু, কর্নেল (অব.) মনীষ দেওয়ান, নিপুন রায় চৌধুরী, যুবদলের তরুণ দে, সাবেক ছাত্রদল নেতা জয়দেব জয়, ছাত্রদলের পার্থদেব মন্ডল, মহিন উদ্দিন রাজু, মশিউর রহমান রনি, জগন্নাথ হল শাখা ছাত্রদলের গণেশ চন্দ্র রায় সাহস, সুপ্রিয়, ছাত্রদল নেতা রাজু আহমেদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র-যুব ফ্রন্টের বিশ্বজিৎ ভদ্র প্রমুখ।


আরও পড়ুন