‘বিএনপিকে ভয় পায় সরকার’

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২১

করতোয়া ডেস্ক : ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক বলেছেন, বর্তমান সরকার বিএনপি ও তার জনসমর্থনকে ভয় পায়। সে কারণে কর্মিসম্মেলন ও তথ্য ফরম বিতরণের মতো কর্মসূচিতেও তারা আতঙ্কগ্রস্ত। তাই এসব কর্মসূচিতে বাধা দেয়।

তারা আরও বলেন, সরকার বিএনপির সাংগঠনিক কর্মসূচির বিপরীতে গ্রেফতার কর্মসূচি শুরু করেছে। তবে গ্রেফতার, ভয় দেখিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। বরং ঢাকা মহানগর উত্তর বিএনপি তার সাংগঠনিক কর্মসূচি সফল করতে বদ্ধপরিকর ও অঙ্গীকারাবদ্ধ।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য (দফতরের দায়িত্বপ্রাপ্ত) জিয়াউর রহমান (জিয়া) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন আমান-আমিনুল।

মহানগর উত্তর বিএনপির শীর্ষ নেতৃদ্বয় বলেন, রোববার মহানগর উত্তর বিএনপির অন্তর্গত খিলক্ষেত থানার ১৭নং ওয়ার্ডের শান্তিপূর্ণ কর্মিসম্মেলন ও তথ্য ফরম বিতরণ অনুষ্ঠানে পুলিশ উপস্থিত হয়ে উত্তর বিএনপির সদস্য মাহফুজুর রহমান, আলাউদ্দিন সরকার টিপু, খিলক্ষেত থানার সাংগঠনিক সম্পাদক এম আনোয়ার হােসেন, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, প্রচার সম্পাদক ইয়াসির আরাফাত, থানা বিএনপি নেতা নাসির উদ্দিন, মনির হোসেন, মাহফুজ বাবু, লিটন, রাসেলসহ ১০ জনকে গ্রেফতার করে। পুলিশের এহেন নগ্ন হস্তক্ষেপ ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

তারা আবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানান। অন্যথায় এই গ্রেফতারের প্রতিবাদে উদ্ভূত যেকোনো পরিস্থিতির জন্য সরকারই দায়ী থাকবে বলে হুঁশিয়ারি দেন আমান-আমিনুল।


 


আরও পড়ুন