সাহসী ও ত্যাগীদের দিয়ে কমিটি গঠনের নির্দেশ বিএনপি নেতা মজনুর

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২১

# ওয়ার্ড-থানা কমিটি গঠনে ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির অন্তর্গত সকল ওয়ার্ড ও থানা কমিটি গঠনের লক্ষ্যে তথ্য ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবন মিলনায়তনে মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু এই কার্যক্রমের উদ্বোধন করেন। অনুষ্ঠানে পাঁচটি সাংগঠনিক টিম প্রধানের কাছে এই তথ্য ফরম হস্তান্তর করা হয়। 

ওয়ার্ড ও থানা কমিটি গঠনের লক্ষ্যে দক্ষিণের অধীন ২৪টি সাংগঠনিক থানাকে ৮টি ভাগে ভাগ করে সম্প্রতি ৮টি সাংগঠনিক টিম গঠন করা হয়। এসব টিমের তত্ত্বাবধানেই ওয়ার্ড ও থানা কমিটিসমূহ গঠিত হবে। এর আগে গত ০৯ সেপ্টেম্বর মহানগর দক্ষিণ বিএনপির অন্তর্গত ৭৫টি ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে রফিকুল আলম মজনু ওয়ার্ড ও থানার পদপ্রত্যাশীদেরকে ঘোষিত সাংগঠনিক টিমের নিকট থেকে যথাসময়ে তথ্য ফরম সংগ্রহ করে তা সঠিকভাবে পূরণের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে জমা দানের বিশেষ নির্দেশনা প্রদান করেন। একইসঙ্গে ভবিষ্যৎ আন্দোলনকে সামনে রেখে সৎ, সাহসী, ত্যাগী ও মামলা-হামলার শিকার নেতা-কর্মীদের প্রাধান্য দিয়ে কমিটি গঠন করতে টিম প্রধানদের নির্দেশ দেন তিনি। 

এ সময় গ্রুপ-১ এর টিমপ্রধান নবী উল্লাহ নবী, গ্রুপ-২ এর টিমপ্রধান ইউনুস মৃধা, গ্রুপ-৩ এর টিমপ্রধান আব্দুস সাত্তার, গ্রুপ-৪ এর টিমপ্রধান মোশারফ হোসেন খোকন, গ্রুপ-৮ এর টিমপ্রধান লিটন মাহমুদসহ আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন