খালেদা জিয়ার মুক্তি দাবি ডা. জাফরুল্লাহ’র

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২১

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। 

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে এই দাবি জানান তিনি। ‘নির্বাসিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তির দাবিতে’ জাগপার উদ্যোগে এই মানববন্ধন হয়। 

ডা. জাফরুল্লাহ বলেন, দেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন ধরে কারাবন্দি। দেশের প্রচলিত আইনে তার জামিন পাবার অধিকার রয়েছে। কিন্তু কেন তিনি জামিন পাচ্ছেন না? খালেদা জিয়ার স্থায়ী মুক্তিতে বাধা কোথায়? 

সভাপতির বক্তব্যে জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে জাগপা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। 

জাগপার সাধারণ সম্পাদক এসএম শাহাদাতের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন-দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল হুমায়ুন কবির, যুগ্ম-সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম; ঢাকা মহানগর সভাপতি মেহাম্মদ হোসেন মোবারক, সাধারণ সম্পাদক আলাউদ্দিন আজাদ, সাংগঠনিক সম্পাদক মনসুর আহমেদ; যুব জাগপার আহ্বায়ক মীর আমীর হোসেন আমু, সদস্য সচিব ইসহাক হোসেন, যুগ্ম-সদস্য সচিব মামুনুল হক প্রমুখ।
 


আরও পড়ুন