দেশ মগের মুল্লুকে পরিণত হয়েছে : প্রিন্স

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২১

# ছাত্রদলের সাবেক সভাপতি রাজীবের মুক্তি দাবি

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, দেশ যেন এক মগের মুল্লুকে পরিণত হয়েছে। কর্তৃত্ববাদী সরকার যখন ইচ্ছে তখন নিরাপরাধ মানুষকে বেআইনিভাবে তুলে নিয়ে যাচ্ছে, দীর্ঘ সময় গোপন রেখে আষাঢ়ে গল্প বানিয়ে জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করা যেন সরকারের রুটিন ওয়ার্কে পরিণত হয়েছে। 

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান, সাবেক যুগ্ম-সম্পাদক আব্দুর রহিম হাওলাদার সেতু, বরিশাল দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক এস এম আশরাফুল ইসলাম, রফিকুল ইসলাম রাহুলসহ পাঁচজনকে বুধবার রাতে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাজধানীর রাইফেলস স্কয়ারের সামনে থেকে তুলে নিয়ে যাওয়ার পর দীর্ঘ সময় গোপন রেখে ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয়েছে। 

তিনি বলেন, এই ঘটনা ফ্যাসিবাদী সরকারের চলমান অপকর্মের ধারাবাহিকতা। জনগণকে ভয় পাইয়ে দিয়ে দেশে ফ্যাসিবাদী শাসন চালু রাখতেই সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী নেতাকর্মীদের অপহরণের পর গুমের মতো লোমহর্ষক কর্মকান্ড চালু রেখেছে। বিএনপি এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে এবং অবিলম্বে রাজিব আহসানসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি দাবি করছে। 

সংবাদ সম্মেলনে বিএনপির আব্দুস সালাম আজাদ, তাইফুল ইসলাম টিপু, ছাত্রদলের ফজলুর রহমান খোকন, ইকবাল হোসেন শ্যামল, আব্দুস সাত্তার পাটোয়ারি প্রমুখ উপস্থিত ছিলেন।


 


আরও পড়ুন