অসহায়-নিরন্নদের পাশে তরুণ বিএনপি নেতা বকুল

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২১

করতোয়া ডেস্ক : একাদশ সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খুলনা মহানগরীতে অসহায় ও নিরন্ন পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে বুধবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত লিবার্টি সিনেমা হলের সামনে তরুণ বিএনপি নেতা বকুলের সার্বিক সহযোগিতা ও দিক-নির্দেশনায় এবং খালিশপুর থানা যুবদলের তত্ত্বাবধানে থানার ৫০০ জন অসহায় ও নিরন্ন পথচারীর মাঝে এই খাবার বিতরণ করা হয়। 

এর আগে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খুলনা মহানগর যুবদলের ১নং সহ-সভাপতি সৈয়দ মেহেদী মাসুদ সেন্টুর সভাপতিত্বে এবং খালিশপুর থানা যুবদল নেতা মো. নাজমুল হোসেন বাবুর সঞ্চালনায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি স ম আব্দুর রহমান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি শেখ জাহিদুল ইসলাম, মহানগর যুবদলের সাবেক সভাপতি শাহিনুল ইসলাম পাখি, খালিশপুর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম জিয়া, মহানগর বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক শেখ সাদী, খালিশপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক বিপ্লবুর রহমান কুদ্দুস, প্রবীণ বিএনপি নেতা হাবিব বিশ্বাস, খোদাবক্স কোরাইশী কালু প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- খুলনা মহানগর যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের খুলনা বিভাগীয় সহ-সভাপতি মাহবুব হাসান পিয়ারু, নগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, মোল্লা সোহেল, মোল্লা সোলায়মান হোসেন, মোঃ হারুন অর রশিদ, জসীমউদ্দীন ডেভিট, মো. হাফিজুর রহমান তুহিন, মোঃ জাহিদুল ইসলাম, মিজানুর রহমান টুলু, শাহাদাত হোসেন সাজু, মোঃ এনামুল হোসেন, মোঃ পলাশ, মোঃ শুকুর আলী, পিয়ার সুমন, মোঃ আরিফ, মোঃ খলিলুর রহমান, মামুন, মেহেদী, আল আমিন, রনি, আহাদ, রবিউল, রানা প্রমুখ।

স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-সম্পাদক ইউসুফ মোল্লা, সিরাজুল ইসলাম, এম আর জয় প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- মফিজুর রহমান মফিজ, সৈয়দ ওয়ালী আহাদ, আসাম হোসেন প্রমুখ।


আরও পড়ুন