টাকা বানাতে ব্যস্ত ক্ষমতাসীনরা : রিজভী

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৮:৩১ এএম, ২১ জানুয়ারি ২০২১

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : ক্ষমতাসীনদের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ সরকার ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসে টাকা বানাতে ব্যস্ত হয়ে পড়েছে। তারা ব্যাংক-শেয়ারবাজার লুট করেছে। প্রকল্পের নামে হাজার কোটি টাকা লুটপাট করছে। কিন্তু দুর্যোগে তারা কখনোই অসহায় মানুষের পাশে দাঁড়ায় না। যারা সবসময় মানুষের পাশে দাঁড়ায় তারা হচ্ছে বিএনপি।

তিনি আরও বলেন, অতীতের মতো এই করোনা মহামারি এবং শীতেও বিএনপি মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনার সংক্রমণ রোধে বিভিন্ন ধরণের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। শীতেও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

বুধবার (২০ জানুয়ারি) রাতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলটির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন রিজভী। ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ড্যাব সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ বলেন, শহীদ জিয়াউর রহমান সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেছেন। কিন্তু আজকে দেশে গণতন্ত্র নেই। গণতন্ত্র পুনরুদ্ধারে তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নামতে হবে।

ড্যাবের মহাসচিব ডা. আব্দুস সালামের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন-বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহিন, ড্যাবের ডা. জহিরুল ইসলাম শাকিল, ড্যাব গঠিত জিয়ার জন্মবার্ষিকী উদযাপন উপ-কমিটির আহ্বায়ক ডা. খালেকুজ্জামান দুদু, সদস্য সচিব ডা. হাসনুল আলম শামীম, যুবদলের গিয়াসউদ্দিন মামুন প্রমুখ।


আরও পড়ুন