উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

শেরপুরে গাড়ীদহ ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মাওঃ তবিবর জয়ী

প্রকাশিত: জানুয়ারী ০৫, ২০২২, ০৯:৫৩ রাত
আপডেট: জানুয়ারী ০৫, ২০২২, ০৯:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মাওলানা তবিবর রহমান বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। তিনি চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১২ হাজার ২১৫ টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আশরাফ আলী ভোলা আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ১০৩ ভোট।
এছাড়া নির্বাচনে চেয়ারম্যান পদের অন্য প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মোকাব্বর হোসেন প্রতীক (নৌকা) ৪ হাজার ৮৪৫ ভোট, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান দবির উদ্দিন (মোটরসাইকেল) ৩ হাজার ৬১৬ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী আব্দুল আলীম (হাতপাখা) ১হাজার ৪২ ভোট, স্বতন্ত্র প্রার্থী আবু বকর সিদ্দিক প্রতীক (টেলিফোন) ৬৫২ ভোট ও জাহাঙ্গীর আলম (ঘোড়া) প্রতীক নিয়ে পেয়েছেন ২৮৭ ভোট।
সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বুধবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীন ভাবে ১৯টি কেন্দ্রের ১১৩টি বুথে গাড়ীদহ মডেল ইউনিয়ন নির্বাচনের ভোট গ্রহণ চলে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন বলেন, গাড়ীদহ মডেল ইউনিয়ন পরিষদের নির্বাচন পঞ্চমধাপে অনুষ্ঠিত হলো। নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৫৬জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ২৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়