লুটপাটের জন্যই জ্বালানি তেলের দাম বৃদ্ধি : আমিনুল হক 

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১, ০৮:৩৬ রাত
আপডেট: নভেম্বর ১৬, ২০২১, ০৮:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, জনগণের মতামতের কোনো মূল্য দিচ্ছে না সরকার। যখন যেভাবে যা চাচ্ছে, গায়ের জোরে সেটাই প্রতিষ্ঠা করছে। সরকার মানুষকে পিষ্ট করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সঙ্গে কেরোসিন, ডিজেল ও এলপি গ্যাসের দাম বৃদ্ধি করেছে। মূলত লুটপাট করে বিদেশে অর্থ পাচার করতেই আওয়ামী লীগ সরকার এসব জিনিসের দাম বাড়িয়েছে। জনগণের পকেট কেটে বেগমপাড়ায় অর্থ সম্পদের পাহাড় করছে তারা।

সবাইকে প্রতিবাদী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ঐক্যের মাধ্যমে এই আওয়ামী লীগ সরকারকে বিদায় করে দেশে গণতন্ত্র পুনরুদ্ধার ও আইনের শাসন কায়েম করতে হবে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে রাজধানীতে লিফলেট বিতরণকালে এসব কথা বলেন আমিনুল। কেরোসিন, ডিজেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম অস্বাভাবিক বৃদ্ধি এবং গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জনমত গড়তে সারাদেশে লিফলেট বিতরণের কর্মসূচির দ্বিতীয় দিনে রাজধানীর পল্লবী ও রূপনগর এলাকায় লিফলেট বিতরণ করেন তিনি।

পথচারী ও আশপাশের দোকানগুলোতে এই লিফলেট দিয়ে জনগণকে সচেতন হওয়ার এবং প্রতিবাদ জানাতে আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পল্লবী ও রূপনগর জোনের সাংগঠনিক টিম প্রধান ও মহানগর উত্তর বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোস্তফা জামান; সদস্য আমজাদ হোসেন মোল্লা, মাহবুবুল আলম মন্টু, মোহাম্মদ হানিফ মিয়া, রূপনগর থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক প্রমুখ।
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়