উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

বগুড়া জেলা সমবায় সমিতি এসোসিয়েশনের কমিটি গঠন

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০৮:২৬ রাত
আপডেট: নভেম্বর ২০, ২০২১, ০৮:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

আমিনুল ইসলাম ডাবলুকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে বগুড়া জেলা সমবায় সমিতি এসোসিয়েশনের ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল শনিবার সকালে শহরের স্থানীয় এক কনভেনশন সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন টিএমএসএস এমপ্লয়িজ কো-অপারেটিভ সোসাইটির সভাপতি ড. হোসনে আরা বেগম, ট্রাস্ট ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটির সভাপতি মোজাম্মেল হক, বগুড়া ফতেহ আলী বাজার ব্যবসায়ী সমবায় সিমিতির সভাপতি নুরুল ইসলাম ওমর ও বারিকল বিল কালীদহ সাগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি রাগেবুল আহসান রিপু। বেহুলার বাসর ঘর বহুমুখী সমবায় সমিতির সভাপতি আমিনুল ইসলাম ডাবলুর সভাপতিত্বে ও জিনিয়াস মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির সভাপতি হোসাইন মো. আব্দুল বারীর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন আবুল কাসেম ফকির, আব্দুল খালেক দুলু, রেজাউল আশরাফ জিন্না, আনিছুর রহমান, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, নূরুননবী, মির্জা জাকির হোসেন, খন্দকার মেহেদী হাসান, রেহেনা বানু ও আনোয়ার হোসেন। খবর বিজ্ঞপ্তির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়