উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

চাঁপাইনবাবগঞ্জে পরাজিত প্রার্থীদের হামলায় ৩ পুলিশ সদস্য আহত, আটক ৬

প্রকাশিত: জানুয়ারী ০৬, ২০২২, ০৯:৫০ রাত
আপডেট: জানুয়ারী ০৬, ২০২২, ০৯:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে পরাজিত দুই ইউপি সদস্য প্রার্থী মনিরুল ইসলাম ও সেরাতুল ইসলামের সমর্থকদের জোটবদ্ধ হামলায় পুলিশের এক এসআই, এক এএসআই ও এক কনস্টেবল আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আহত পুলিশ সদস্যদের চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় রাত ৮টা পর্যন্ত ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। পঞ্চম দফা ইউপি নির্বাচনের পরদিন আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে হোসেনডাঙ্গা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।
সদর থানার পরিদর্শক (অভিযান) মাহফুজ হোসেন জানান, গত বুধবারের নির্বাচনে ৮ নং ওয়ার্ডে সদস্য নির্বাচিত হন শরিয়তুল্লাহ। তার জয়কে ঘিরে সৃষ্ট উত্তেজনার জেরে আজ বৃহস্পতিবার বিকেলে তার বাড়ির দিকে অগ্রসর হতে থাকে অল্পভোটে পরাজিত অপর সদস্য প্রার্থী (ওই ওয়ার্ডের বর্তমান সদস্য) মনিরুলের ক্ষুব্ধ সমর্থকরা। পথে তাদের সাথে যোগ দেয় একই ওয়ার্ডের অপর পরাজিত সদস্য প্রার্থী সেরাতুলের সমর্থকরা। তারা জোটবদ্ধ হয়ে শরিয়তের বাড়ির দিকে এগুতে থাকলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের ওপর ইটপাটকেল ও লাঠিসোঠা নিয়ে হামলা করে দুই পরাজিত সদস্য প্রার্থীর সমর্থকরা। এতে এসআই ওসমান আলী, এএসআই মো.জাকারিয়া ও কনষ্টেবল মো.ইউনুস আহত হন।
জেলা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাঈদা সুলতানা বলেন, আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আহতদের মধ্যে কনস্টেবল ইউনুস মাধায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। তার মাথায় সেলাই দেয়া হয়েছে। পুলিশ ছাড়া ওই ঘটনায় আহত অন্য কেউ হাসপাতালে আসে নি বলেও জানান তিনি।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, এ ঘটনায় রাত ৮টা পর্যন্ত ৬ জনকে জিজ্ঞাসবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনায় জড়িতদের আটকে অভিযান চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়