ঢাকা-৫ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ শেষ

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৭ অক্টোবর ২০২০

ডেমরা, যাত্রাবাড়ী ও কদমতলীর আংশিক এলাকা নিয়ে গঠিত ঢাকা-৫ আসনে ভোট গ্রহণ শেষ হয়েছে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

করোনাভাইরাস মহামারীর মধ্যে সাত মাসের ব্যবধানে আরও দুটি সংসদীয় আসনে উপনির্বাচন হয়েছে ইভিএমে। ঢাকা ৫ আসনে বিএনপি প্রার্থী অনিয়মের অভিযোগ করলেও আওয়ামী লীগ প্রার্থীর দাবি নির্বাচন ভোট গ্রহণ সুষ্ঠু হয়েছে।

আজ শনিবার সকালে যাত্রাবাড়ি আইডিয়াল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগের কাজী মনিরুল ইসলাম। পরে তিনি বলেন, সুষ্ঠু পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মানুষ ভোট দিয়ে তাকেই জয়ী করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

এদিকে নির্বাচনী এলাকার ভোটার হতে এলাকা পরিবর্তনের আবেদন করা হলেও নির্বাচন কমিশন উদ্যোগ না নেয়ায় ভোট দিতে পারেননি বিএনপির মনোনীত প্রার্থী সালাউদ্দিন আহমেদ। পরে একই ভোটকেন্দ্র পরিদর্শন করে তিনি জানান, ভোটকেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেয়া হচ্ছে।

এছাড়া এলাকার ভোটার না হয়েও কীভাবে মনু ভোট দিলেন তা নিয়ে প্রশ্ন তোলেন। আর ভোটাররা যেন কেন্দ্রে আসতে না পারে সেজন্য আওয়ামী সন্ত্রাসীরা ত্রাসের পরিবেশ তৈরি করে রেখেছে।

জেলা নির্বাচন কর্মকর্তা বলছেন, নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। বিএনপি যে অনিয়মের অভিযোগ করছে তা সুনির্দিষ্টভাবে রিটার্নিং কর্মকর্তার কাছে দিতে হবে।


আরও পড়ুন