সড়কে শিক্ষার্থীরা: দেখছেন লাইসেন্স

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১, ০২:৫১ দুপুর
আপডেট: নভেম্বর ২৮, ২০২১, ০২:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিরাপদ সড়ক আইন বাস্তবায়ন, নটর ডেম কলেজছাত্র নাঈমের মৃত্যুর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং গণপরিবহনে শিক্ষার্থীদের অর্ধেক ভাড়া দ্রুত কার্যকর করার দাবিতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সড়কে অবস্থান নিয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সকাল ১১টার দিকে নীলক্ষেত মোড়ে সমবেত হন শিক্ষার্থীরা।


পরে সেখান থেকে মিছিল নিয়ে সিটি কলেজের সামনের সড়কে গিয়ে অবস্থান নেন।
এরপর দুপুরে শিক্ষার্থীরা ধানমন্ডি ২৭ নম্বর সড়কে অবস্থান নিয়ে যানবাহনচালকের লাইসেন্স ও কাগজপত্র পরীক্ষা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ছাত্ররা সেখানে অবস্থান করছিলেন এবং সড়কে যান চলাচল বাধাগ্রস্ত হচ্ছে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কাইয়ুম জানান, স্থানীয় দুটি শিক্ষাপ্রতিষ্ঠানের কিছু শিক্ষার্থী নীলক্ষেত থেকে একটি মিছিল নিয়ে সিটি কলেজ পর্যন্ত গিয়েছে। কয়েকদিন যাবত ছাত্ররা যেসব দাবি নিয়ে রাস্তায় অবস্থান করেছিল সেই সব দাবি নিয়ে তারা এখন সিটি কলেজের সামনে অবস্থান নিয়েছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী জানান, গতকালকের মতো ছাত্ররা ধানমন্ডি ২৭ নম্বরের মাথায় মিরপুর রোডে অবস্থান নিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়