বিএনপিকে সর্বত্র শক্তিশালী করতে হবে : প্রিন্স

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১

করতোয়া ডেস্ক : বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী সরকার দুর্নীতি বান্ধব সরকার। তাদের সংশ্লিষ্টতা ও পৃষ্ঠপোষকতায় দেশ আজ দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। 

আজ রোববার  দুপুরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ত্রিশাল উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল হক ভুইয়ার সভাপতিত্বে ও পৌর বিএনপির আহ্বায়ক গোলাম রাব্বানী বাদলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা.মাহবুবুর রহমান লিটন, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফখর উদ্দিন বাচ্চু,আখতারুল আলম ফারুক,শুকুর মাহমুদ। 

এছাড়া আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়ম্নাল আবেদীন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান শামীম, মন্জুরুল ওয়াহেদ নিক্সন, আনিসুজ্জামান মৃধা,জিয়াউল হাসান জামিল,আবদুল আউয়াল ফরাজী,আবদুল মতিন,পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আলেক চাঁন দেওয়ান,মোশাররফ হোসাইন মিলন,রেজাউল করিম সেলিম,সফিউল আলম আলমগীর। 

সভায় এমরান সালেহ প্রিন্স বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর প্রশাসনকে ব্যবহার করে রাতে ভোট ডাকাতি করে সবচেয়ে বড় দুর্নীতির মাধ্যমে সরকার ক্ষমতায় আছে। সেজন্যই তারা দুর্নীতিকে আশ্রয়-প্রশ্রয় দিয়ে ক্ষমতাভোগী শ্রেণি তৈরী করে তাদের ওপর নির্ভর করে ফ্যাসিবাদী শাসন কায়েম করেছে। 

সম্প্রতি আশ্রায়ন প্রকল্পের ঘর-বাড়ি ভেঙ্গে পড়া নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য দুর্নীতিবাজদের আড়াল করার ব্যার্থ চেষ্টা উল্লেখ করে প্রিন্স বলেন, এসব গত নির্বাচনের মতো আগামী নির্বাচনে নতুন কৌশলে প্রশাসনকে ব্যবহার করতে আগাম উপঢৌকন। 

তিনি সর্বত্র বিএনপিকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে বলেন, নবীন-প্রবীনের সমন্বয়ে দল গুছিয়ে আন্দোলন ও নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে। সরকার যদি গণদাবি মেনে পদত্যাগ না করে, আন্দোলনের মাধ্যমে তাদের বিদায় ঘটিয়ে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করা হবে। নির্দলীয় সরকার ছাড়া নির্বাচন হবে না।


আরও পড়ুন