ঘুঘুকে আর ধান খেতে দেওয়া হবে না : প্রিন্স

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২১

করতোয়া ডেস্ক : বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ঘুঘুকে আর ধান খেতে দেওয়া যাবে না। জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে নির্বাচনের নামে আর প্রহসন চালাতে দেওয়া হবে না। সরকার নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর না করলে জনগণ রুখে দাঁড়াবে। আওয়ামী লীগের অধীনে নির্বাচন নিরপেক্ষ হবে না-তা প্রমাণিত সত্য।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১৩তম কারামুক্তি দিবস উপলক্ষে শনিবার (১১ সেপ্টেম্বর) ময়মনসিংহের হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাতীয়তাবাদী তাঁতী দল হালুয়াঘাট উপজেলা ও পৌর শাখা আয়োজিত আলোচনা সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, আব্দুল আজিজ খান, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান আসিফ, হালুয়াঘাট পৌর কৃষক দলের আহ্বায়ক মইন উদ্দিন বাবুল, উপজেলা কৃষক দলের যুগ্ম-আহবায়ক আবুল কাশেম, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন খান, সদস্য সচিব আলিমুল ইসলাম আলিম, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান দুলাল, সদস্য সচিব আসাদুজ্জামান সুজন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্রদলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, যুবদল নেতা ইমরান সুমন, জাকির হোসেন, আবদুল মালেক সোহান, জেলা ছাত্র দল নেতা আবু নাসের, নাহিদ হাসান উজ্জ্বল, সারোয়ার হোসেন রুবেল প্রমুখ।

বিএনপির ভারপ্রাপ্ত মুখপাত্র প্রিন্স বলেন, বেগম খালেদা জিয়া দেশ, জনগণ ও গণতন্ত্রের প্রশ্নে কখনো আপস করেন না বলে স্বৈরাচার- ফ্যাসিবাদী শাসকরা তাঁকে বার বার কারাবন্দি করেছে। এখনও বিভিন্ন শর্তের বেড়াজালে গৃহবন্দি তিনি। 

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত করার মাধ্যমে দেশ, জনগণ ও গণতন্ত্র মুক্তি পাবে। বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির জন্য সকলকে প্রস্তুতি নেয়ার আহ্বান জানান এমরান সালেহ প্রিন্স। 

আলোচনা সভা শেষে তিনি হালুয়াঘাটের এক রোগীর জন্য করোনা হেল্প সেল থেকে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন।
 


আরও পড়ুন