গৃহবধূর নগ্ন ভিডিও করে টাকা দাবি, কলেজছাত্রসহ গ্রেপ্তার ৪

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৯:২১ এএম, ২৬ জুন ২০২০

অনলাইন ডেস্কঃ ঝিনাইদহে জোর করে এক গৃহবধূর নগ্ন ভিডিও করে টাকা দাবি করার অভিযোগে কলেজছাত্রসহ চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ঝিনাইদহ শহরের মহিষাকুণ্ডু গ্রামের মৃত হারুন মুন্সীর ছেলে সানি মুন্সী (২৩), ইসাহাক আলীর ছেলে শাওন হোসেন (২৪), নুরুল আমিনের ছেলে মারুফ বিল্লাহ (২৫) ও চাকলাপাড়া এলাকার রুস্তম আলীর ছেলে সোহান হোসেন (২৫)।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, ১৮ জুন সন্ধ্যায় শহরের চাকলাপাড়ার ইলেকট্রিক মেকানিকের বাসায় সবজি দিতে যায় তার এক সহযোগী। এ সময় আটককৃতরা জোরপূর্বক বাড়ির ভিতর ঢুকে গৃহবধূ ও সবজি দিতে আসা ইলেকট্রিক মেকানিকের সহযোগীকে মারধর করে তাদের আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে। গত কয়েকদিন তারা ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগির কাছে টাকা দাবি করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগি ওই নারী ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের কাছে বিষয়টি খুলে বললে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেন।

পুলিশ সুপার আরো জানান, বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নজরে আসার পর গোয়েন্দা পুলিশকে অভিযান পরিচালনা করার নির্দেশ দেন তিনি। তথ্য প্রযুক্তি ব্যবহার করে দ্রুত গ্রেপ্তার করা হয় তাদের এবং জব্দ করা হয় ভিডিওসহ মোবাইল ফোন।

এ ঘটনায় একটি মামলা করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।


আরও পড়ুন