যশোরে করোনা ও উপসর্গে তিনজনের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারী ২৬, ২০২২, ০৭:৪২ বিকাল
আপডেট: জানুয়ারী ২৬, ২০২২, ০৭:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

যশোর জেলা প্রতিনিধি : যশোরে করোনা ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে একজন এবং উপসর্গ নিয়ে আরও দু’জনের মৃত্যু হয়। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের রেডজোন ও আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত ও বুধবার (২৬ জানুয়ারি) ভোরে এদের মৃত্যু হয়। এদের কেউই টিকা গ্রহণ করেননি।

মৃতরা হলেন- যশোর সদর উপজেলার নারাঙ্গালী গ্রামের কিনু বিশ্বাসের ছেলে কুদরতুল্লাহ (৭১) ও বাঘারপাড়া উপজেলার সুখদেবনগর গ্রামের রহমত মোল্লার ছেলে আব্দুর রহিম (৬৫) এবং ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শ্রীরামপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (৫৫)।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল সূত্র জানায়, যশোর সদর উপজেলার নারাঙ্গালী গ্রামের কিনু বিশ্বাসের ছেলে কুদরতুল্লাহ করোনা উপসর্গ নিয়ে গত ১৫ জানুয়ারি হাসপাতালের ইয়েলো জোনে ভর্তি হন। পরে করোনা পজিটিভ রিপোর্ট আসায় ১৭ জানুয়ারি তাকে করোনা রোগীদের জন্য নির্ধারিত রেডজোনে স্থানান্তর করা হয়। অবস্থা গুরুতর হলে ১৮ জানুয়ারি তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

এছাড়া যশোরের বাঘারপাড়া উপজেলার সুখদেবনগর গ্রামের রহমত মোল্লার ছেলে আব্দুর রহিম মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে যশোর হাসপাতালে ভর্তি হন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শ্রীরামপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে তরিকুল ইসলাম করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার হাসপাতালের ইয়েলো জোনে ভর্তি হন। রাতে তার অবস্থা গুরুতর হলে হাইফ্লো অক্সিজেনের জন্য রেডজোনে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত¦াবধায়ক ডা. আখতারুজ্জামান জানান, হাসাপাতালের আইসিইউতে একজন করোনা রোগী এবং আইসিইউ ও রেডজোনে করোনা উপসর্গ নিয়ে আরও দু’জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত বা উপসর্গ নিয়ে এখন যারা হাসপাতালে ভর্তি হচ্ছেন এদের অধিকাংশই টিকা গ্রহণ করেননি।


 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়