খুলনায় বিএনপির অসুস্থ নেতাকর্মীদের চিকিৎসা সহায়তা প্রদান বকুলের

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ১০:৫৫ পিএম, ২৬ নভেম্বর ২০২১

করতোয়া ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় নেতা রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে খুলনায় দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের অসুস্থ নেতাকর্মীদের চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) বাদ জুম্মা খুলনা মহানগরীর অন্তর্গত খালিশপুর ও দৌলতপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের অসুস্থ নেতাকর্মীদের এই চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

দৌলতপুর থানার ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ আ. হালিম, দৌলতপুর থানা মহিলা দলের সহ-সভাপতি তহমিনা বেগমসহ খালিশপুর ও দৌলতপুর থানার বেশকিছু অসুস্থ নেতাকর্মীর পরিবারের হাতে থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা রকিবুল ইসলাম বকুল প্রেরিত এই আর্থিক সহায়তা পৌঁছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- খুলনা মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মুরশিদ কামাল, খুলনা মহানগর বিএনপির সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক ও ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ ইমাম হোসেন, আড়ংঘাটা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মতলুবুর রহমান মিতুল, খুলনা মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, বোরহান উদ্দীন সেতু, ছাত্রনেতা শোভন প্রমুখ।

প্রসঙ্গত, অল্প কিছুদিন আগেই বিএনপির কেন্দ্রীয় নেতা রকিবুল ইসলাম বকুল এ সকল অসুস্থ নেতৃবৃন্দের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেওয়ার জন্য তাদের বাড়িতে যান এবং তাদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানের অঙ্গীকার করেন। তারই ধারাবাহিকতায় এসব অসুস্থ নেতাকর্মীদের বাড়িতে তিনি আর্থিক সহায়তা প্রেরণ করেন।


 


আরও পড়ুন