মাঝ আকাশে বিমানের দরজা খুলতে মরিয়া নারী! 

প্রকাশিত: ডিসেম্বর ০১, ২০২২, ০৭:৪৭ বিকাল
আপডেট: ডিসেম্বর ০১, ২০২২, ০৭:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক: বিমান উড়ছিল প্রায় ৩৭ হাজার ফুট ওপর দিয়ে। এরই মধ্যে বিমানের এক যাত্রী করে বসলেন অদ্ভুত কান্ড। তিনি বিমানের পাশের দরজা খোলার চেষ্টা চালাচ্ছিলেন। বাধ্য হয়ে জরুরি অবতরণ করতে হয় ওই বিমান। ইতোমধ্যে অভিযুক্ত নারীকে গ্রপ্তার করা হয়েছে। মার্কিন জেলা আদালত জানিয়েছে, অভিযুক্ত ৩৪ বছর বয়সী এলম অ্যাগবেগনিনো বলেছেন যীশু তাকে বিমানের দরজা খুলতে বলেছে তাই তিনি এই কাজ করেছেন।

গত শনিবার টেক্সাসের হিউস্টন থেকে কলম্বাস, ওহাইও যাওয়ার সাউথওয়েস্ট ফ্লাইট ১৯২-এ ঘটেছে এই ঘটনা। জানা যায়, বিমান চলাকালীন নিজের আসন ছেড়ে উঠে দরজার কাছে চলে যান অ্যাগবেগনিনো। এরপর এদিক-সেদিক তাকাতে থাকেন। বিমানসেবিকারা তাকে নিজের জায়গায় বসতে বললেও তিনি সেখান থেকে নড়েননি, উল্টো জানালার বাইরে তাকাচ্ছিলেন বারবার। এরপরই বিমানসেবিকাদের সরিয়ে দরজার সামনে চলে যান তিনি এবং দরজা খোলার চেষ্টা করতে থাকেন। এতে হতবাক আরেক যাত্রী ওই নারীকে থামানোর চেষ্টা করেন কিন্তু অ্যাগবেগনিনো তাকে কামড় বসিয়ে দেয়। এরপর একপ্রকার বাধ্য হয়ে বিমানটি জরুরি অবতরণ করা হয় এবং ওই নারীকে গ্রপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়