মেয়ের বিয়ের অনুষ্ঠানে মাইকে ঘোষণা দিয়ে স্ত্রীকে তালাক

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ০৭:৩০ বিকাল
আপডেট: নভেম্বর ২৯, ২০২২, ১১:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক: ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে চলছিল মেয়ের বিয়ের অনুষ্ঠান। হাজির ছিলেন অতিথিরাও। কিন্তু হঠাৎই বিয়ের স্টেজে উঠে মাইক্রোফোন হাতে নিয়ে স্ত্রীকে তালাক দেয়ার ঘোষণা দেন কনের বাবা। আর এতে মুহূর্তেই থমকে যায় আনন্দ-উল্লাস। ভেস্তে যায় বিয়ের অনুষ্ঠান। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে মিশরে।এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমেও।

ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি তার মেয়ে এবং হবু জামাইকে সুখী দাম্পত্যজীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। এরপর কোনো কারণ না জানিয়েই তিনি তার স্ত্রীকে তালাক দেয়ার ঘোষণা দেন। এমন ঘটনায় হতবাক হয়ে যান অনুষ্ঠানে উপস্থিত অতিথিরাও। সম্প্রতি মিশরের উত্তর-পূর্বাঞ্চলে অবস্থিত দামিয়েত্তা গভর্নরেট এলাকায় ঘটেছে এ ঘটনা। স্থানীয় সংবাদমাধ্যমের দেয়া তথ্যানুসারে, মেয়ের বিয়ের আগে থেকেই ওই দম্পতির মধ্যে কিছু বিবাদ চলছিল। কিন্তু বিয়ের অনুষ্ঠানেই ওই ব্যক্তি তার স্ত্রীকে তালাক দেবেন, তা কেউই কল্পনা করতে পারেননি। এ ঘটনার পর তাদের মেয়ের বিয়েও স্থগিত হয়ে যায়।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়