যুক্তরাষ্ট্রে সুপারশপে বন্দুকধারীর গুলিতে নিহত ১০

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০১:৫০ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০১:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের একটি সুপারশপে বন্দুকধারীর গুলিতে ১০ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে চেসাপিক শহরের ওয়ালমার্ট সুপারস্টোরে এ ঘটনা ঘটে। খবর বিবিসির।

কর্মকর্তারা জানিয়েছেন, গোলাগুলির ঘটনায় বন্দুকধারীও নিহত হয়েছেন। চেসাপিক সিটি এক টুইট বার্তায় জানিয়েছে, ওয়ালমার্ট সুপারশপে বন্দুকধারীর গোলাগুলি ও প্রাণহানির ঘটনা পুলিশ নিশ্চিত করেছে।

পুলিশের মুখপাত্র লিও কোসিনস্কি বলেন, দোকানের ভেতরে গুলি চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সন্দেহভাজন ব্যক্তি একাই কাজটি করেছে।

ভার্জিনিয়ার অঙ্গরাজ্যের সিনেটর লুইস লুকাস বলেন, ‘এটি হৃদয়বিদারক ঘটনা। আমার শহরে আমার এলাকায় এ ঘটনা ঘটেছে, তা ভাবতেই পারছি না। যতক্ষণ পর্যন্ত আমরা একটা সমাধানে না আসতে পারি, ততক্ষণ আমি লড়ে যাব।’

যুক্তরাষ্ট্রের কলোরাডোয় অঙ্গরাজ্যের একটি নাইটক্লাবে বন্দুকধারীর হামলার কয়েকদিন পর মঙ্গলবার রাতে এ হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় পাঁচ জন নিহত ও অন্তত ২৫ জন আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়