ছয় মাস পর প্রেমিকাসহ স্ত্রীর হাতে ধরা পড়লেন নিখোঁজ স্বামী

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২, ০১:১৮ দুপুর
আপডেট: আগস্ট ১৫, ২০২২, ০১:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

‘যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয়’- প্রবাদটি মিলে গেছে প্রায় ছয় মাস আত্মগোপনে থাকা এক স্বামীর ক্ষেত্রে। ছয় মাস ধরে লাপাত্তা থাকার পর বিমানবন্দরে অবশেষে স্বামীকে খুঁজে পেলেন স্ত্রী। তবে এই পাওয়া মোটেই কাঙ্ক্ষিত পাওয়া নয়। বিমানবন্দরে স্বামীকে তার প্রেমিকাসহ হাতেনাতে ধরেছেন একজন নারী। সম্প্রতি এ ঘটনা ঘটেছে সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে। 

ভারতীয় এক সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি চাঙ্গি বিমানবন্দরে হঠাৎ একজন যুবকের ওপর চিৎকার শুরু করেন এক নারী। ওই যুবকের সাথে ছিলেন আরও একজন নারী। পরে জানা যায়, চিৎকার করা ওই নারী হলেন যুবকের স্ত্রী এবং ওই যুবকের সাথে থাকা নারী তার প্রেমিকা। গত ছয় মাস ধরে নিখোঁজ ছিলেন ওই যুবক। তাকে বহু খুঁজেও পাননি তার স্ত্রী। পরে ঘটনাচক্রে বিমানবন্দরে তাকে এক নারীর সাথে দেখতে পান তিনি। যুবকের কাছেই জিজ্ঞেস করে জানতে পারেন তৃতীয় ওই নারী যুবকের প্রেমিকা।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে, এক নারী দুজনের ওপর চিৎকার চেঁচামেচি করছেন। ওই যুবকের সাথে থাকা নারী মাথা নিচু করে দাঁড়িয়ে আছেন। অন্যদিকে পুরুষটির সাথে কথা কাটাকাটি হচ্ছে রেগে থাকা নারীর। এ ঘটনায় ভুক্তভোগী ওই স্ত্রীর প্রতি সমবেদনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়