নিউ ইয়র্কে কংগ্রেসম্যান পদে লড়ছেন বাংলাদেশি চিকিৎসক মুজিবুল

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২, ১১:৩৫ দুপুর
আপডেট: আগস্ট ১৫, ২০২২, ১১:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিজস্ব প্রতিবেদক, যুক্তরাষ্ট্র : নিউ ইয়র্কে কংগ্রেসম্যান পদে লড়ছেন বাংলাদেশি আমেরিকান চিকিৎসক মুজিবুল হক। আগামী ২৩ আগস্ট প্রাইমারি নির্বাচন অনুষ্ঠিত হবে। ৮ নভেম্বর হবে চূড়ান্ত নির্বাচন। ডা. মুজিবুল হকের জন্য ভোট চাইছেন বাংলাদেশি কমিউনিটিসহ বিভিন্ন কমিউনিটির নেতারা। গত শুক্রবার ইলমন্ট চান্দিনি রেস্টুরেন্ট ডা. মুজিবুল হক ফর ইউএস কংগ্রেস শীর্ষক এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইন কমিটির প্রেসিডেন্ট ডা. ওয়াদুদ ভুঁইয়ার সভাপতিত্বে এবং এড. মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে ভারত, পাকিস্তান ও বাংলাদেশ কমিউনিটির উল্লেখযোগ্য মানুষ যোগ দেন। আগামী ২৩ আগস্ট অনুষ্ঠিতব্য ডেমোক্র্যাটিক প্রাইমারিতে ডা. মুজিবকে জয়ী করার লক্ষ্যে সমাবেশে উপস্থিত সবাই তার প্রতি সমর্থন জানান।

ইমাম জাফরির পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়। এড. মুজিবুর রহমান স্বাগত বক্তব্য দেন। সভায় আসালের জাতীয় কমিটির সাধারণ সম্পাদক করিম চৌধুরী মেইন স্ট্রিমের রাজনীতিতে দক্ষিণ-পূর্ব এশিয়ার অধিবাসীদের অংশগ্রহণের ওপর গুরুত্বারোপ করেন।

সমাবেশে পাকিস্তান টাইমসের সাংবাদিক মুজিব লোদি তাদের কমিউনিটির সমর্থনের কথা ঘোষণা করে ডা. মুজিবকে জয়ী করার জন্য সবার প্রতি আহ্বান জানান। সমাবেশে ভারতীয় অ্যাক্টিভিস মোহম্মদ সাজিদ গুরুত্বপূর্ণ বক্তব্য দেন। আরও বক্তব্য দেন হিলসাইড ইসলামিক সেন্টারের সভাপতি আব্দুল আজীজ ভূঁইয়া। তিনি ডা. মুজিবকে জয়ী করার জন্য সকল কমিউনিটিকে একযোগে কাজ করার আহ্বান জানান। এ ছাড়া বক্তব্য দেন বাংলাদেশ কমিউনিটির অতিপরিচিত মুখ আসাল ব্রুকলিন চ্যাপ্টারের সভাপতি ডা. মুজিবুর রহমান মজুমদার।

সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির এড. মতিউর রহমান, এড. বেলাল, আসাল কুইন্স প্রেসিডেন্ট ফরিদ গাজী, মুজিব ক্যাম্পেইনের মেম্বার মোহাম্মদ সোহাইল, মোহম্মদ ইলিয়াস, মোহম্মদ সেলিম, ইমাম তাহির, ইমাম জাফরি, মোহম্মদ ফারুক প্রমুখ।

ডা. মুজিবুল হক তার দীর্ঘদিনের রাজনৈতিক অভিজ্ঞতার মাধ্যমে এলাকার মানুষের চাকরি, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন সমস্যার ওপর আলোকপাত করে তাকে নির্বাচিত করার অনুরোধ জানান। সমাপনী বক্তব্যে সভাপতি ড. ওয়াদুদ ভূঁইয়া আগামী ২৩ আগস্টের প্রাইমারি নির্বাচনে ডা. মুজিবকে বিজয়ী করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়