১৫ বছরের কিশোরী ভালোবাসার প্রমাণ দিতে, শরীরে নিলো এইডস আক্রান্ত প্রেমিকের রক্ত

প্রকাশিত: আগস্ট ০৯, ২০২২, ০৬:২৬ বিকাল
আপডেট: আগস্ট ০৯, ২০২২, ০৬:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

মনের মানুষের প্রতি ভালোবাসা কতটা খাঁটি, তা প্রমাণ করতে গিয়ে নিজের জীবন বাজি ধরলো ভারতের এক কিশোরী। এইচআইভি আক্রান্ত প্রেমিকের রক্ত নিজের শরীরে প্রবেশ করিয়েছে ১৫ বছরের মেয়েটি। সম্প্রতি আসামের সুয়ালকুচি জেলার এ ঘটনায় শোরগোল পড়ে গেছে দেশটিতে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, আসামের হাজো শহরের এক যুবকের সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়েছিল ওই কিশোরীর। প্রেমিক এইচআইভি/এইডস আক্রান্ত জেনেও পিছপা হয়নি সে। তাদের মধ্যে তিন বছরের প্রেমের সম্পর্ক। এমনকি প্রেমের টানে একাধিকবার বাড়ি থেকে পালিয়েও গিয়েছিল মেয়েটি। পরে তাকে ফিরিয়ে আনে পরিবার।

কিন্তু এবার সেই কিশোরী এমন কাণ্ড ঘটিয়েছে, তাতে হতবাক সবাই। কিশোরীর দাবি, ভালোবাসার প্রমাণ দিতে প্রেমিকের এইচআইভি আক্রান্ত রক্ত ইনজেকশনের মাধ্যমে নিজের শরীরে প্রবেশ করিয়েছে সে।

এ ঘটনায় মেয়েটির স্বাস্থ্য নিয়ে চিন্তিত চিকিৎসকরা। সে যে কাজ করেছে, তাতে প্রাণসংশয় পর্যন্ত হতে পারে বলে জানিয়েছেন তারা।

ঘটনা প্রকাশ্যে আসতেই গ্রেফতার করা হয়েছে সেই প্রেমিককে। স্বাস্থ্যপরীক্ষা করানো হয়েছে ওই কিশোরীর। তাকে বর্তমানে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা, দ্য সেন্টিনেল আসাম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়