সৌদিতে স্ত্রী ও দুই সন্তানকে বাঁচিয়ে ট্রেনে কাঁটা পড়লেন বাবা

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২২, ০৯:১২ রাত
আপডেট: আগস্ট ০৭, ২০২২, ০৯:১২ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক: দুর্ঘটনায় স্ত্রী ও দুই সন্তানকে বাঁচাতে গিয়ে চার বছরের ছেলেকেসহ প্রাণ দিলেন এক সৌদি নাগরিক। গাড়ি নিয়ে একটি রেল ক্রসিং পার হওয়ার সময় রেললাইনে আটকে গিয়েছিলেন। তখনই ট্রেন চলে আসে এবং সংঘর্ষে প্রাণহানির ঘটনা ঘটে। সৌদি গেজেটের প্রতিবেদনে বলা হয়, মর্মান্তিক এ ঘটনা ঘটেছে অস্ট্রিয়ায়। দেশটির কিটজবুহেল জেলার টাইরোলের সেন্ট জোহান শহরের আইগার ক্রসিংয়ে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। ট্রেনটি কিটজবুহেল থেকে সেন্ট জোহানের দিকে যাচ্ছিল।

নিহতের এক আত্মীয় তার টুইটার অ্যাকাউন্টে দেয়া এক পোস্টে বলেন, আমার এক আত্মীয় এবং তার চার বছর বয়সী ছেলে অস্ট্রিয়ায় একটি দুর্ভাগ্যজনক ট্রেন দুর্ঘটনায় মারা গেছেন। সাহসী ওই ব্যক্তি তার স্ত্রী এবং দুই সন্তানকে রেল ট্র্যাকে আটকে যাওয়া গাড়ি থেকে বের করতে সমর্থ হন। এরপর তিনি গাড়ির শিশু সিটে থাকা ছোট্ট ছেলেকে বের করতে যান। তখনই ট্রেন চেলে আসে এবং ছেলেসহ বাবার মর্মান্তিক মৃত্যু হয়।

দুর্ঘটনার পরপরই ছোট শিশুটিকে তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে নেয়া হয়। কিন্তু কিছুক্ষণ পরে সব প্রচেষ্টা ব্যর্থ করে মারা যায় সে। দুর্ঘটনায় ওই সৌদি নাগরিকের ৩৪ বছর বয়সী স্ত্রী এবং ৭ ও ১১ বছরের দুই শিশু প্রাণে বেঁচে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়