যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় কংগ্রেস সদস্যসহ নিহত ৩

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২২, ১২:২৮ দুপুর
আপডেট: আগস্ট ০৪, ২০২২, ১২:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

যুক্তরাষ্ট্রে দুই গাড়ির সংঘর্ষে দেশটির একজন নারী কংগ্রেস সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে দুজন ছিলেন কংগ্রেস সদস্যের কর্মী। স্থানীয় সময় বুধবার ভ্রমণের সময় এ দুর্ঘটনা ঘটে। 

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের পুলিশ ও নিহনারী কংগ্রেস সদস্যের কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। 

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, নিহত ঐ নারী কংগ্রেস সদস্যের নাম জ্যাকি ওয়ালোরস্কি। রিপাবলিকান পার্টির ৫৮ বছর বয়সী এ নারী আইনপ্রণেতা মার্কিন কংগ্রেসের নিম্নকক্ষ হাউস অব রিপ্রেজেন্টেটিভসে ইন্ডিয়ানার দ্বিতীয় কংগ্রেসনাল ডিস্ট্রিক্টের প্রতিনিধিত্ব করতেন।

এদিকে, ওয়ালোরস্কির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। এছাড়া ওয়ালোরস্কিকে সম্মানিত জনসেবক হিসাবে উল্লেখ করে শোক জানিয়েছেন কংগ্রেসে তার সহকর্মীরাও। একইসঙ্গে নারী এ কংগ্রেস সদস্যের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে পতাকা অর্ধনমিত রাখার কথা জানিয়েছে হোয়াইট হাউস।

এলখার্ট কাউন্টি শেরিফের অফিস জানায়, নিজের যোগাযোগ প্রধান ২৮ বছর বয়সী এমা থমসন এবং তার একজন জেলা পরিচালক ২৭ বছর বয়সী জ্যাচেরি পোটসের সঙ্গে স্থানীয় সময় বুধবার বিকেলে ইন্ডিয়ানার একটি সড়কে ভ্রমণ করছিলেন কংগ্রেসওম্যান জ্যাকি ওয়ালোরস্কি।

পরে ওয়ালোরস্কির গাড়ির সঙ্গে বিপরীতদিক থেকে আসা অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে তারা তিনজন নিহত হন। অন্যদিকে এ সংঘর্ষের ঘটনায় অন্য গাড়ির চালক ৫৬ বছর বয়সী এডিথ শ্মাকারও প্রাণ হারিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়